|

দক্ষিণ সুনামগঞ্জে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের পাশে আলোর দিশারী সমাজ কল্যান সংঘ

ডেস্ক রিপোর্ট: ‘মানুষ মানুষের জন্যে জীবন জীবনের জন্যে’ মানবতার এই স্লোগানকে বুকে ধারণ করে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের পাশে দাড়িয়েছে ‘আলোর দিশারী সমাজ কল্যান সংঘ’ নামক একটি সামজিক সংগঠন।

জানা যায়, গত কিছুদিন পূর্বে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার দরগাপাশা ইউনিয়নের হলদারকান্দি গ্রামের আব্দুল আজিজ মিয়ার ঘর অগ্নিকান্ডে পুড়ে চাই হয়ে যায়। ঘর পুড়ে চাই হয়ে যাওয়ার পাশাপাশি পুড়ে যায় অনেক স্বপ্ন। ভিটেমাটি পুড়ে যাওয়া আব্দুল আজিজ মিয়ার পাশে দাড়াতে এগিয়ে আসে দরগাপাশা ইউনিয়ন এর অন্যতম সামাজিক সংগঠন ‘আলোর দিশারী সমাজ কল্যাণ সংঘ’।


সংঘের সদস্য এবং কয়েকজন দাতা সদস্যদের পক্ষ থেকে আর্থিক অনুদান সংগ্রহ করে নগদ টাকা হস্থান্তর করা হয়েছে অসহায় আব্দুল আজিজ মিয়া কে। অসহায় হতদরিদ্র মানুষটির পাশে এগিয়ে আসার জন্যে নাম প্রকাশে অনিচ্ছুক দাতাকে ‘আলোর দিশারী সমাজ কল্যাণ সংঘ’ এর পক্ষ থেকে কৃতজ্ঞতা জানানো হয়।
গতকাল বিকালে সংগঠনের সদস্য কর্তৃক সংগৃহিত এবং সংগঠনের সদস্যদের দানকৃত অনুদান আলোর দিশারী সমাজ কল্যান সংঘের একটি প্রতিনিধি দল আজিজ মিয়াকে হস্তান্তর করা হয়। এসময় উপস্থিত ছিলেন সংগঠনের সাবেক সভাপতি রায়হান কবির, বর্তমান সাধারণ সম্পাদক ওবায়দুল করিম মাসুম, সাংগঠনিক জুনেদ আহমদ, অর্থ সম্পাদক মিজান চৌধুরী, সহ-সভাপতি রাজা আহমদে, সহ সাধারন সম্পাদক সুয়েব আহমদ ও প্রচার সম্পাদক ইমরান আহমেদ প্রমূখ।