|

শাহজালাল জামেয়া কামিল মাদরাসা নাজিরেরগাও এর শিক্ষক অভিভাবক সমাবেশ

শিক্ষক ও অভিভাবকদের যৌথ সমন্বয়ে নৈতিকতা
সম্পন্ন মেধাবী শিক্ষার্থী গড়ে তোলা সম্ভব
—–উপাধ্যক্ষ সৈয়দ ফয়জুল্লাহ বাহার

ডেস্ক রিপোর্ট: হযরত শাহজালাল জামেয়া ইসলামিয়া কামিল মাদরাসা পাঠানটুলা সিলেটের উপাধ্যক্ষ বিশিষ্ট আলেমে দ্বীন মাওলানা সৈয়দ ফয়জুল্লাহ বাহার বলেছেন, মাদরাসা শিক্ষার্থীদের দিকে গোটা জাতি আজ তাকিয়ে আছে। কারণ এখান থেকে শুধু মেধাবী নয়, নৈতিকতা সম্পন্ন আর্দশবান সুনাগরিক তৈরী। কিন্তু সামাজিক অবক্ষয়ের এই যুগে নিজেকে শুধু ভাল ছাত্র নয়, একজন ভাল মানুষ হিসেবে গড়ে তুলতে হবে। এক্ষেত্রে শিক্ষক ও অভিভাবকদের যৌথ সমন্বয়ের বিকল্প নেই।
তিনি বৃহস্পতিবার শাহজালাল জামেয়া ইসলামিয়া কামিল মাদরাসা নাজিরেরগাও শাখা আয়োজিত শিক্ষক ও অভিভাবক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। শাখার ভারপ্রাপ্ত ইনচার্জ জুনায়েদ আল হাবীবের সভাপতিত্বে ও মাদরাসা শিক্ষক মাওলানা এমদাদুল হকের পরিচালনায় অনুষ্ঠিত সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, শাহজালাল জামেয়া ইসলামিয়া কামিল মাদরাসা পাঠানটুলার বাংলা বিভাগের প্রভাষক জাফর সাদেক, প্রখ্যাত মুফাসসির ও মাদরাসার সাবেক ইনচার্জ মাওলানা মাহমুদুর রহমান দিলোয়ার। অভিভাবকদের পক্ষ থেকে বক্তব্য রাখেন মোঃ মনির মিয়া।
সমাবেশের শুরুতে কোরআন থেকে তিলাওয়াত করেন মাদরাসার ৯ম শ্রেণীর শিক্ষার্থী মুজাহিদুল ইসলাম। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, মাদরাসার শিক্ষক মাওলানা নুর উদ্দিন, মাওলানা নুর উদ্দিন (২), মতিউর রহমান, মাহমুদুল হাসান, তারেক হাসান, মাওলানা আজিজুর রহমান, মাওলানা সিদ্দিকুর রহমান, আনোয়ার হোসাইন, আব্দুসাত্তার মাছুম, জসিম উদ্দিন ও হুসাইন আহমেদ প্রমূখ।
বিজ্ঞপ্তি