সর্বশেষ
|

গোল্ডেন বাংলা ফাউন্ডেশনের উপদেষ্টা হলেন সিলেটের অ্যাডভোকেট শাকী শাহ

চেম্বার ডেস্ক: 

সময় এখন তারুণ্যের- এই শ্লোগানকে সামনে রেখে স্থানীয় এবং জাতীয় পর্যায়ে তরুণদের নিয়ে বিভিন্ন জনসচেতনতামুলক কর্মকান্ড পরিচালনার মাধ্যমে দেশ গঠনে তরুণ প্রজন্মকে কাজে লাগানোর দৃঢ় প্রত্যয় নিয়ে ২০১৭ সালে যাত্রা শুরু করে গোল্ডেন বাংলা ফাউন্ডেশন। ইতিমধ্যে দেশব্যাপী বেশ কিছু উল্লেখযোগ্য কাজ করে প্রশংসা কুড়িয়েছে সংগঠনটি।

 

সংগঠনের চেয়ারপার্সন, মানবাধিকার নেত্রী, আইনজীবী অ্যাডভোকেট মাহমুদা আক্তার জানান- শীঘ্রই দেশব্যাপী কর্মকান্ড আরো বেগবান করতে কেন্দ্রীয় কমিটি সাম্প্রতিককালে এক জরুরী সভা আহবান করে। উক্ত সভায় অন্যান্য সাংগঠনিক সিদ্ধান্তের পাশাপাশি সর্বসম্মতিক্রমে বাংলাদেশ সুপ্রীম কোর্ট এবং জজ কোর্ট সিলেটের আইনজীবী, সিলেট ডিবেট ফেডারেশনের মডারেটর অ্যাডভোকেট শাকী শাহ ফরিদীকে গোল্ডেন বাংলা ফাউন্ডেশনের কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা পরিষদের সদস্য মনোনিত করা হয়।

 

এব্যাপারে অ্যাডভোকেট শাকী শাহ ফরিদী বলেন, গোল্ডেন বাংলা ফাউন্ডেশনের এই মূল্যায়নে আমি খুশী হয়েছি, আমি বিশ্বাস করি তরুণরাই গড়বে আগামীর সুন্দর বাংলাদেশ। পাশাপাশি সিলেট বিভাগের মেধাবী তরুণদের নিয়ে শীঘ্রই কমিটি গঠনের মাধ্যমে গোল্ডেন বাংলা ফাউন্ডেশনের কাজ শুরু করবেন বলে অ্যাডভোকেট শাকী শাহ ফরিদী আশাবাদ ব্যক্ত করেন।