সর্বশেষ
|

সুফি শিল্পী শালীনের নতুন চমক রামাদ্বান স্পেশাল ‘সুবহানাল্লাহ’

এমজেএইচ জামিল : বাংলাদেশের ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় ফিল্ম প্রতিষ্ঠান টাইগার মিডিয়ার ইউটিউব চ্যানেলে পাবলিশড হয়েছে সুফি শিল্পী শালীন আহমদের একটি মিউজিক ভিডিও। যে চ্যানেলটির সাবস্ক্রাইবার এক মিলিয়নের অধিক।
পবিত্র রমজান উপলক্ষে সুবহানাল্লাহ শিরোনামে স্পেশাল এই গানের গীতিকার সুরকার শিল্পী নিজেই। গানটিতে মিউজিক করেছেন কুক ভোকাল স্টুডিও এর সিনিয়র মিউজিশিয়ান স্বনামধন্য কম্পোজার সাদ শাহ। ডিরেক্টর হিসেবে ছিলেন এই সময়ের জনপ্রিয় ফিল্ম ডিরেক্টর এইচ আল হাদি। প্রোডাকশনে ছিল ব্যাকস্ক্রিন ফিল্ম। রেকর্ড লেভেল কুক ভোকাল স্টুডিও।
ভিডিওটি ইতোমধ্যে কুক ভোকাল স্টুডিওর অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকেও মুক্তি পেয়েছে। ইতিমধ্যে গানটি নিয়ে ব্যাপক আগ্রহ নিয়ে আলোচনা হচ্ছে সাধারণ শ্রোতাদের কাছে। গানটি দেশ বিদেশে মানুষের মন জয় করবে বলে শিল্পী আশাবাদী।
উল্লেখ্য- সিলেটের সন্তান সুফি শিল্পী শালীন আহমদের আরো একাধিক মিউজিক ভিডিও বিভিন্ন ইউটিউব চ্যানেলে পাবলিশড্ হয়েছে। শিল্পী শালীন আহমদ গানের পাশাপাশি বিভিন্ন নাটকে অভিনয় করে দর্শক মহলে প্রশংসা কুড়িয়েছেন। তিনি সকলের ভালবাসা ও সহযোগিতা নিয়ে সামনে এগিয়ে যেতে চান।