সর্বশেষ
|

খাদিমনগরে শিক্ষার্থীর মাঝে শিক্ষা উপকরণ বিতরণ

ডেস্ক রিপোর্ট: সমাজসেবা ভিত্তিক সংগঠন আন-নাজির ফাউন্ডেশনের অর্থায়নে ও সামাজিক সংগঠন রুরাল টু আরবানের সহযোগীতায় সিলেটের খাদিমনগর “প্রফুল্ল পাত্র প্রাথমিক বিদ্যালয়ে” গতকাল শিশুদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে।
রুরাল টু আরবানের প্রেসিডেন্ট ও আন নাজির ফাউন্ডেশনের কো-অর্ডিনেটর মো আবু সাঈদের সভাপতিত্বে ও রুরাল টু আরবানের জেনারেল সেক্রেটারী হাফিজুর রহমান রাহাদের পরিচালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সিলেট সদর উপজেলার চেয়ারম্যান জনাব আশফাক আহমেদ। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন খাদিমপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এডভোকেট আফসর আহমেদ, বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা শিপা বেগম, বিদ্যালয় কমিটির সদস্য ধরনী পাত্র ও রুরাল টু আরবানের ফাউন্ডার মো: সোহেল রানা।
অনুষ্ঠানে প্রায় ১০০ জন শিক্ষার্থীর মাঝে বিনামুল্যে শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়।
প্রধান অতিথির বক্তব্যে আশফাক আহমেদ বলেন- “সমাজ ও জাতীর উন্নয়নে শিক্ষার কোন বিকল্প নাই।শিক্ষাই জাতির মেরুদন্ড।” আগামী দিনে দেশ ও জাতীর নেতৃত্বদানে উপস্থিত ছেলে মেয়েদের তিনি উৎসাহ প্রধান করেন। .
অনুষ্ঠানকে সার্বিকভাবে সফল ও সার্থক করায় আন নাজির ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা প্রধান পরিচালক হাফিজ মাওলানা আব্দুল কাদির আল মাহদি সংশ্লিষ্ট সবাইকে মুবারকবাদ জানান ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।
অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন রুরাল টু আরবানের ফাইনান্স সেক্রেটারী সৈয়দ জাফরুল হোসেন, এক্সিকিউটিভ মেম্বার আমিনা বেগম, রহিমা বেগম, জাকিয়া সুলতানা, তামান্না আক্তার, রায়হান জালালী, উসমান ফাইয়াজ পলাশ, ফাইজা রহমান চৌধুরী ও আফজাল নাদির প্রমুখ।
প্রেস বিজ্ঞপ্তি