সর্বশেষ
|

বলিউডের অনেক নায়িকাই দেহ ব্যবসায় জড়িত: অভিনেত্রী শ্বেতা

রমরমা দেহ ব্যবসার এক পর্যায়ে হোটেল থেকে অপ্রীতিকর অবস্থায় হাতেনাতে গ্রেফতার হওয়া বাঙালি অভিনেত্রী শ্বেতা বসু অবশেষে মুখ খুললেন। দিলেন ভয়াবহ nahikaতথ্য। জানালেন বলিউডের একাধিক নায়িকারও নাকি তার মত দেহ ব্যবসায় জড়িত!

শ্বেতা এক সাংবাদিককে বলেন, আমি নিজের জন্য ভুল পেশা বেছেছিলাম। এখন আমার হাতে টাকা নেই। আমার পরিবারের দায়িত্ব আমার উপর। চোখের সামনে সব দরজা বন্ধ হয়ে যেতে দেখেছি। টাকা রোজগারের পথ হিসেবে কয়েকজন আমাকে পতিতাবৃত্তির পথে নামতে উৎসাহ দেয়। আমি অসহায় ছিলাম। আমার কাছে আর কোনো পথ খোলা ছিল না।

তিনি আরও বলেন, আমি একমাত্র অভিনেত্রী নই যে এই চক্রের সঙ্গে জড়িত। আমার মতো আরও অনেক অভিনেত্রীই টালিউড বলিউডে রয়েছেন যারা দেহব্যবসার সঙ্গে জড়িত। অর্থ উপার্জনের আর কোনো পথ আমাদের কাছে খোলা নেই।

হায়দ্রাবাদের বাঞ্জারা হিলস-এর একটি হোটেলে অভিযান চালিয়ে শ্বেতাকে হাতেনাতে ধরে পুলিশ। শ্বেতার পাশাপাশি তেলেগু ফিল্ম জগতের সঙ্গে যুক্ত বেশ কিছু নামি শিল্পপতিকেও হেফাজতে নিয়েছে পুলিশ।

শ্বেতা বসুর নামে মামলা দায়ের করা হয়েছে। এরামাঞ্জিল আদালত পাঞ্জাগুত্তা পুলিশকে নির্দেশ দিয়েছে যাতে শ্বেতাকে সরকারি পুনর্বাসন কেন্দ্রে পাঠানো হয়।