সর্বশেষ
|
প্রকাশ: বুধবার, আপডেট : ০৮ নভে ২০১৭ ১১:১১ ঘণ্টা

সিলেট সিক্সার্স নিয়ে শিল্পী শালীনের গান “লাগলে বারি বাউন্ডারি”

শাহজাহান শাহেদঃ বাংলাদেশে টি-টুয়েন্টি ক্রিকেটের সেরা আসর বিপিএলের অন্যতম টিম সিলেট সিক্সার্সের জন্য চমৎকার একটি গান উপহার দিয়েছেন সময়ের জনপ্রিয় কণ্ঠশিল্পী শালীন আহমদ। “লাগলে বাড়ি বাউন্ডারি” শিরোনামের এই গানটির কথা ও সুর শিল্পী নিজেই করেছেন। সিলেট সিক্সার্সের জন্য নিবেদিত এই গানটি ইতিমধ্যে শিল্পী Shalin Ahmed এর নিজের নামের ইউটিউব চ্যানেলে আপলোড করা হয়েছে। গানটিতে সঙ্গীত আয়োজন করেছেন দেশের খ্যাতিমান সঙ্গীত পরিচালক পারভেজ জুয়েল। গানের পরিচালনা করছেন জনপ্রিয় অভিনেতা বেলাল আহমদ মুরাদ। গানটির মডেল আলী আহমদ মাজেদ, চিত্রধারণ করেছেন চয়ন তহবিলদার ও প্রিন্স বিপ্লব এবং প্রযোজনা করেছে গ্রীণ বাংলা মিডিয়া প্রোডাকশন। ম্যানেজমেন্ট রয়েছেন প্রিন্স রাজিব।

লাগলে বারি বাউন্ডারি গানে শিল্পী শালীন আহমদ সিলেট সিক্সার্স টিমকে উৎসাহের পাশাপাশি সিলেটের ঐতিহ্য ও দর্শনীয় স্হানের কথা তুলে এনেছেন।

শিল্পী শালীন আহমদ ১৯৮৯ সালে হবিগঞ্জ জেলার পৃথিবীর বৃহত্তম গ্রাম বানিয়াচং-এ জন্ম গ্রহণ করেন। তিনি ২০০৬ সালে বৈশাখী টেলিভিশনের পদ্মকুঁড়ি এবং ২০০৭ সালে ইসলামিক ফাউন্ডেশন আয়োজিত নজরুল সঙ্গীত প্রতিযোগিতায় অংশ নিয়ে জাতীয় পুরস্কার অর্জন করেন। শিল্পী শালীন আহমদ ২০১৩ সালে এনটিভির রিয়েলিটি শো গাহি সাম্যের গান-এ অংশ নিয়ে সিলেট বিভাগে প্রথম ও সারা দেশের প্রতিযোগীদের মধ্যে সেরা পাঁচে জায়গা করে নেন। এছাড়াও বিভিন্ন রিয়েলিটি শো’তে অংশ নিয়ে প্রতিভার স্বাক্ষর রাখেন শিল্পী শালীন আহমদ। বর্তমানে শিল্পী শালীন আহমদ সুফী গান নিয়ে গবেষণা করছেন।

শিল্পী শালীনের গান শুনতে সাবক্রাইব করুন তার চ্যানেল https://www.youtube.com/channel/UC-QD7_Za_8hh1dRHKXJgMwA আর শুনুন চমৎকার তার গানগুলো।