সর্বশেষ
|
প্রকাশ: বুধবার, আপডেট : ২৮ জুন ২০১৭ ১১:০৬ ঘণ্টা

বৃটেন এচিভমেন্ট এওয়ার্ড পেলেন কানাইঘাটের শামীম অাহমদ

চেম্বার ডেস্ক: প্রাইম ব্যাংক লিমিটেড বাংলাদেশের মালিকানাধীন ‘পিবিএল এক্সেঞ্জ ইউকে লিমিটেড’ এর মাধ্যমে ইউকে থেকে বাংলাদেশে সর্বোচ্চ রেমিটেন্স প্রদানকারী প্রতিষ্ঠানের এওয়ার্ড লাভ করেছে পুবালী মানি ট্রান্সফার ইউকে। প্রতিষ্টানটির কর্ণদ্বার শামীম অাহমদ সিলেটের কানাইঘাট উপজেলার গাছবাড়ীস্থ অাগফৌদ নারাইনপুর গ্রামের কৃতি সন্তান। বৃটেনের একজন সফল ব্যবসায়ী ও রাজনীতিক।

মঙ্গলবার পিবিএল এক্সেঞ্জ ইউকে লিমিটেড এর উদ্যোগে প্রবাসীদের সাথে ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠানে ইউকে’র তাদের ১৪টি এজেন্টের মধ্যে সার্টিফিকেট প্রদান ও সর্বোচ্চ রেমিটেন্স প্রদানকারী ২টি প্রতিষ্ঠানকে এওয়ার্ড প্রদান করা হয়। সর্বোচ্চ রেমিটেন্স প্রদানকারী ২টি প্রতিষ্ঠান হচ্ছে পুবালী মানি ট্রান্সফার হোয়াইটচ্যাপেল ও এসএফবি বিজনেস লিমিলেট ক্যানন স্ট্রিট।

পিবিএল এক্সেঞ্জের সিইও শের মাহমুদ এর সভাপতিত্বে ও কাস্টমার সার্ভিস অফিসার মো: আব্দুল মুমিত পরিচালনায় এওয়ার্ড প্রদান করেন প্রাইম ব্যাংকের সাবেক চেয়ারম্যান ও বর্তমান ডায়রেক্টর মাহফুজ আহমদ ভূইয়া, ডেপুটি ম্যানেজিং ডায়রেক্টর হাবিবুর রহমান, ল্যান্ড ম্যানেজিং ডায়রেক্টর।

এদিকে সর্বোচ্চ রেমিটেন্স প্রদানকারী প্রতিষ্ঠানের এওয়ার্ড লাভ করায় প্রতিষ্ঠানের সকল কর্মকর্তা, গ্রাহক বিশেষ করে প্রাইম ব্যাংক লিমিটেড এর প্রতি কতৃজ্ঞতা প্রকাশ করেছেন পুবালী মানি ট্রান্সফারের ম্যানেজিং ডায়রেক্টর শামীম আহমদ। শামীম অাহমদ বলেন, বৈধ পথে ব্যবসা করে যে এওয়ার্ড পেয়েছি অামার জন্য সত্যিই তা অানন্দের।

উল্লেখ্য তাকে কোম্পানীর পক্ষ থেকে পুরুস্কার হিসেবে স্ব-পরিবারে ইউরোপ ট্যুরের সমপরিমান অর্থপ্রদান করা হয়।

দ্বিতীয় সর্বোচ্চ রেমিটেন্স প্রদানকারী প্রতিষ্ঠানের এওয়ার্ড গ্রহন করেন এসএফবি বিজনেস লিমিলেট মো: ফখরুল ইসলাম।