সর্বশেষ
|

প্রিয়াঙ্কার যত গোপন প্রেম

priyanka-00000ঢাকা : বলিউডে কাজ করতে এসে কম প্রেম করেননি অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। বেশ কজন প্রেমিক আছেন তার। তবে সবাই এখন সাবেক। প্রেমের গুজবও ছিলো অনেক। তার ক্যারিয়ারের শুরুর দিকে যখন মডেলিং করতেন তখন তার সঙ্গে প্রেম হয় অসিম মার্চেন্টের।
priyanka-chopraপ্রিয়াঙ্কা যখন মিস ইউনিভার্স হন তখন আর তার ভালো লাগছিলো না অসিমকে। তাদের এই সম্পর্ক মামলা পর্যন্ত গড়ায়। ‘কামিনে’ ছবিতে কাজ করতে গিয়ে নাকি শহিদ কাপুরের সঙ্গেও তার প্রেম হয়েছিলো। যদিও এ প্রেমের কথা তারা স্বীকার করেন না কখনো। অক্ষয় কুমারের সঙ্গেও নাকি প্রেমে জড়িয়েছেন তিনি। আর এ কারণে অক্ষয়ের স্ত্রী টুইঙ্কেল খান্না প্রিয়াঙ্কার সঙ্গে কাজ করতে স্বামীকে নিষেধ করে দিয়েছিলেন।
কিং খানও বাদ পড়েননি প্রিয়াঙ্কার প্রেমিকদের তালিকা থেকে। প্রথমে শাহরুখ খানের স্ত্রী গৌরী খানের সঙ্গেই সম্পর্ক হয়েছিলো প্রিয়াঙ্কার। পরে গৌরি শত্রু হয়ে যায়, আর প্রেমিক হন শাহরুখ খান। এ কারণে অবশ্য গৌরি প্রিয়াঙ্কার সঙ্গে সম্পর্ক ছেদ করেছেন। বলিউড পাড়ায় এ কথা অনেকেই বলে থাকেন যে, প্রিয়াঙ্কা নাকি ভালো ছেলে পটাতে পারেন। এসব শোনা কথা। তবে এটা সত্য যে প্রেমিকা হিসেবে প্রিয়াঙ্কা সফল।