সর্বশেষ

» কানাইঘাট উপজেলা পরিষদের উদ্যোগে ৬০টি পরিবারকে ঢেউটিন বিতরণ

প্রকাশিত: ৩১. আগস্ট. ২০২২ | বুধবার

কানাইঘাট প্রতিনিধি : কানাইঘাট উপজেলা পরিষদের উদ্যোগে বন্যায় ক্ষতিগ্রস্ত আরো ৬০টি পরিবারকে ২ বান করে ঢেউটিন সরকারি ভাবে বিতরণ করা হয়েছে।
আজ বুধবার (৩১ আগস্ট)  বিকেলে উপজেলা পরিষদ কার্যালয়ের সামনে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারগুলোর মধ্যে ঢেউটিন বিতরণ করেন উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মাও. আব্দুল্লাহ শাকির। এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা প্রকৌশলী আবু হানিফা, যুব উন্নয়ন অফিসের কর্মকর্তা আব্দুল আউয়াল, কানাইঘাট প্রেসক্লাবের সহ সভাপতি আব্দুন নুর, সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন সহ বিভিন্ন দফতরের সরকারি কর্মকর্তাবৃন্দ।
ঢেউটিন বিতরণ কালে উপজেলা ভারপ্রাপ্ত চেয়ারম্যান মাও. আব্দুল্লাহ শাকির বলেন, সরকারি ভাবে বন্যা পরবর্তী পুর্নবাসনের অংশ হিসেবে ইতিমধ্যে ক্ষতিগ্রস্ত অসংখ্য পরিবারকে বাড়ি-ঘর মেরামতের জন্য নগদ অর্থ সহ ঢেউটিন বিতরণ কার্যক্রম অব্যাহত রয়েছে। সরকারের পাশাপাশি অনেক দেশী-বিদেশী সংস্থাও পুর্নবাসন কার্যক্রমে প্রশাসনের দিকনির্দেশনায় কাজ করে যাচ্ছে। পর্যায়ক্রমে বন্যায় ক্ষয়ক্ষতি পুষিয়ে উঠার জন্য কৃষি, সড়ক যোগাযোগ ব্যবস্থার উন্নতি সাধন সহ মানুষের জীবন-মান উন্নয়নের জন্য সব-ধরনের পদক্ষেপ গ্রহণ করা হবে বলে তিনি জানান।

[hupso]

সর্বশেষ