সর্বশেষ

» দক্ষিণ সুরমা কামালবাজার ইউনিয়ন বিএনপির দোয়া মাহফিল সম্পন্ন

প্রকাশিত: ২৯. আগস্ট. ২০২০ | শনিবার

চেম্বার ডেস্ক::  কামালবাজার ইউনিয়ন বিএনপির সভাপতি আব্দুস সালাম ও সাধারণ সম্পাদক আব্দুল মন্নানের সুস্থতা কামনায় দোয়া মাহফিল করেছে দক্ষিণ সুরমা উপজেলার কামালবাজার ইউনিয়ন বিএনপি অঙ্গ ও সহযোগি সংগঠন। শনিবার বাদ আসর কামালবাজার সংলগ্ন এলাকার লিডিং ইউনিভার্সিটি রোডস্থ একটি জামে মসজিদে উক্ত দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। মাহফিলে উপজেলা বিএনপি ও কামালবাজার ইউনিয়ন বিএনপি, যুবদল, ছাত্রদল সহ অঙ্গ ও সহযোগি সংগঠনের বিভিন্ন পর্যায়ের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

উক্ত মাহফিলে-অসুস্থ হয়ে চিকিৎসাধিন কামালবাজার ইউনিয়ন বিএনপির সভাপতি আব্দুস সালাম ও সাধারণ সম্পাদক আব্দুল মন্নানের সুস্থতা কামনায় বিশেষ মোনাজাত করা হয়। এছাড়াও মাহফিলে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও তার ছোট ছেলে আরাফাত রহমান কোকোর মাগফেরাত কামনা, বেগম খালেদা জিয়ার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু, নিখোঁজ বিএনপি নেতা এম ইলিয়াস আলী, ছাত্রদল নেতা ইফতেখার আহমদ দিনার, জুনেদ আহমদ ও গাড়ী চালক আনসার আলী সহ গুমকৃত নেতাকর্মীদের সন্ধান কামনা এবং অসুস্থ সকল নেতাকর্মীদের সুস্থতা কামনা এবং দেশ জাতির মঙ্গল কামনা করে মোনাজাত করা হয়।

মাহফিলে উপস্থিত ছিলেন, দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য শামীম আহমদ, বিএনপি নেতা হাজী কালা মিয়া, বিশিষ্ট মুরব্বী শিশু মিয়া, হাজী সমুজ মিয়া, মহিবুর রহমান মুহিব, এনামুল হক মাক্কু, সেলিম আহমদ, আব্দুল ওয়াহাব, শামসুর রহমান শামীম, আব্দুল মালিক, তাজির মিয়া, শাহাবুদ্দিন আহমদ, মাসুম পারভেজ, ইসলাম উদ্দিন, যুবদল নেতা সুমন আহমদ বিপ্লব, মো: ফুল মিয়া, আব্দুল মহিম, নুর আলী, মোবারক আলী, হিরণ মিয়া, ফয়সল আহমদ, ছাত্রদল নেতা সৈয়দ সাইফুর রহমান, মাহবুবুর রহমান, সেলিম কিবরিয়া, ইকরাম আহমদ প্রমূখ।

[hupso]

সর্বশেষ